KEA Declare Karnataka NEET UG Mock Allotment Result @cetonline.karnataka.gov.in; How to Check


KEA কর্ণাটক NEET UG মক বরাদ্দের ফলাফল ঘোষণা করুন: কর্ণাটক পরীক্ষা কর্তৃপক্ষ (কেইএ) প্রকাশ করবে কর্ণাটক NEET UG মক বরাদ্দের ফলাফল 23 নভেম্বর। আগ্রহী প্রার্থীরা কর্ণাটক NEET UG 2020 চেক করতে পারেন কর্ণাটক NEET UG মোক সরকারী ওয়েবসাইট cetonline.karnaka.gov.in এ গিয়ে বরাদ্দ ফলাফল result 2020।

চেক করার পদক্ষেপ কর্ণাটক NEET UG মক বরাদ্দের ফলাফল 2020 নিম্নরূপ:

কর্ণাটক পরীক্ষা কর্তৃপক্ষ (কেইএ)

কর্ণাটক NEET UG মক বরাদ্দের ফলাফল

পদক্ষেপ 1: অফিসিয়াল ওয়েবসাইট https://cetonline.karnaka.gov.in/kea/ এ যান

পদক্ষেপ 2: হোমপৃষ্ঠায়, আপনি একটি বিকল্প পাবেন যা বলবে ‘কর্ণাটক NEET মক বরাদ্দ ফলাফল 2020.’ একই ক্লিক করুন

পদক্ষেপ 3: একটি নতুন পৃষ্ঠা খোলা হবে যেখানে আপনাকে ফলাফলটি পরীক্ষা করতে আপনার শংসাপত্রগুলি প্রবেশ করতে হবে

পদক্ষেপ 4: একবার আপনি লগইন করার পরে, আপনার কর্ণাটক NEET UG মক বরাদ্দ ফলাফল 2020 প্রদর্শিত হবে।

পদক্ষেপ 5: ফলাফলটি ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য এটি মুদ্রণ করুন

ফলাফল ঘোষণার পরে, কর্ণাটক NEET UG উচ্চাকাঙ্ক্ষী 2020 কে পছন্দক্রমের আদেশ অনুযায়ী বিকল্পটি পরিবর্তন করার বিকল্প দেওয়া হবে। তারা তাদের নির্বাচন মুছে ফেলতে, যুক্ত করতে বা সংশোধন করতে সক্ষম হবে। প্রার্থীরা 24 নভেম্বর পর্যন্ত পরিবর্তন করতে পারবেন।

কর্ণাটক পরীক্ষা কর্তৃপক্ষ 24 নভেম্বর রাত 8 টার পরে NET 2020 এর প্রথম আসন বন্টনের ফলাফল ঘোষণা করবে। কেইএ হ’ল এমন কর্তৃপক্ষ যা যোগ্য এনইইটি পরীক্ষার্থীদের জন্য কাউন্সেলিং পরিচালনা করে। কেইএর দায়িত্বগুলির মধ্যে রয়েছে অনলাইন নিবন্ধকরণ, দলিলগুলির যাচাইকরণ, অনলাইন কাউন্সেলিং, আসন বরাদ্দ এবং ভর্তির আদেশ জারি করা।

রাজ্যের মেডিকেল ডেন্টাল এবং আয়ুষ কলেজগুলিতে ভর্তি NEET UG 2020 এর প্রার্থীদের স্কোরের উপর নির্ভর করে N NEET- এ যোগ্য প্রার্থীরা কেইএ NEET UG 2020 পরামর্শে অংশ নিতে পারবেন to

কর্ণাটকের নীট কাউন্সেলিং এই বছরের ২ নভেম্বর শুরু হয়েছিল on এটিতে দুটি রাউন্ড অন্তর্ভুক্ত রয়েছে, তবে কাউন্সেলিংয়ের দ্বিতীয় রাউন্ডের পরে কোনও আসন বাকি থাকলে এমওপি-আপ রাউন্ডটি রয়েছে।

কেইএ 12 নভেম্বরের মধ্যে কাউন্সেলিংয়ের জন্য আবেদনটি গ্রহণ করে। ভারতীয় নাগরিক এবং নীট পাস করা ছাড়াও প্রার্থীরা কর্ণাটক থেকে দশম ও দ্বাদশ শ্রেণি পাস করে এবং সাত বছরের জন্য একটি স্থানীয় রাজ্য বিদ্যালয়ে পড়াশোনা করলে সরকারী আসন পেতে পারে।

সরকারী চাকরী – সর্বশেষ সরকার

চেক আইটিআই জব ইন ইন্ডিয়া সিটি ওয়াইজ

এছাড়াও, সর্বশেষ সরকারী চাকুরী, ভর্তি কার্ড, ফলাফল পড়ুন



Source link

Leave a Comment