Karnataka PGCET 2nd Round Allotment Result Released; How To Check

কর্ণাটকের পিজিসিইটি ২ য় রাউন্ড বরাদ্দ: কর্ণাটক পরীক্ষা কর্তৃপক্ষ (কেইএ) জারি করেছেন PGCET দ্বিতীয় রাউন্ড বরাদ্দ ফলাফল এর অফিসিয়াল ওয়েবসাইটে cetonline.karnaka.gov.in/keaKEA PGCET কাউন্সেলিং রাউন্ড 2 ফলাফলটি পিজিসিইটি নম্বর মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে।

শর্টলিস্টে আসন বন্টন করা হয়েছে পিজিসিইটি শিক্ষার্থীরা পরীক্ষা কর্তৃপক্ষ কর্তৃক পরীক্ষায় প্রাপ্ত র‌্যাঙ্ক এবং চিহ্নের উপর ভিত্তি করে অনলাইনে কাউন্সেলিং চলাকালীন দুটি আবেদনের জন্য বিকল্পগুলি এবং সংস্থাগুলিতে পিজিসিইটি এবং কোর্সে সিট।

কেইএ স্নাতকোত্তর সাধারণ প্রবেশিকা পরীক্ষা, সাধারণত হিসাবে পরিচিত KEA PGCET, এমসিএ কোর্সগুলি পরিচালনা, কম্পিউটার অ্যাপ্লিকেশন এবং ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির জন্য কর্ণাটকের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, বেসরকারী সাহায্য প্রাপ্ত এবং বেসরকারী সাহায্য প্রাপ্ত সংস্থাগুলি দ্বারা পরিচালিত হয়। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীরা পিজিসিইটি থেকে এবং কাউন্সেলিং রাউন্ডে এমবিএ, এমসিএ, এমই / এমটেক কোর্সে ভর্তি নেওয়া যেতে পারে অংশ নিচ্ছে পিজিসিইটি প্রতিষ্ঠান।

তবে গেটের যোগ্য প্রার্থীদের গ্রহণ থেকে ছাড় দেওয়া হয়েছে KEA PGCET। এমটেক প্রোগ্রামে প্রবেশ করতে ইচ্ছুক শিক্ষার্থীরা স্নাতকোত্তর ভর্তির জন্য সরাসরি আবেদন করতে পারবেন গেট মার্কস।

KEA PGCET গুরুত্বপূর্ণ লিঙ্কগুলি

  • সাম্প্রতিক প্রবেশের বিকল্পগুলি: 08.01.2021 থেকে 10.01.2021 এ দুপুর ২ টা ৪০ মিনিটে
  • কেইয়া পিজিসিইটি আসন বন্টনের প্রকাশ: 10.01.2021 সন্ধ্যা। টার পরে
  • ডিডি আকারে ফি প্রদান এবং কেইএ ব্যাঙ্গালোরের ব্যক্তির মূল দলিল জমা: 11.01.2021 থেকে 12.01.2021 এ দুপুর ২ টা থেকে
  • ভর্তি আদেশ ডাউনলোড করা এবং কলেজগুলিতে প্রতিবেদন করা: 13.01.2021 থেকে 15.01.2021 বিকাল সাড়ে ৪ টা থেকে

কর্ণাটকের পিজিসিইটি ২ য় রাউন্ড বরাদ্দ

কেইএ পিজিসিইটি ফলাফল ২০২০: কাউন্সেলিং রাউন্ড ১ আসন বরাদ্দের ফলাফল @ cetonline.karnaka.gov.in প্রকাশিত; কিভাবে চেক

KEA PGCET ফলাফল 2020: কর্ণাটক পরীক্ষা কর্তৃপক্ষ (কেইএ) একটি নতুন প্রজ্ঞাপন জারি করেছে কর্ণাটকের পিজিসিইটি কাউন্সেলিং 2020 রাউন্ড 1 আসন বরাদ্দ ফলাফল। কর্তৃপক্ষ ফলাফল প্রকাশ করেছে KEA PGCET 2020

প্রার্থীরা অপেক্ষা করছেন কেইএ পিজিসিইটি ফলাফল 2020: কাউন্সেলিং রাউন্ড 1 আসন বরাদ্দের ফলাফল প্রার্থীদের লিঙ্কের নীচে দেওয়া ফলাফলটি পরীক্ষা করা উচিত।

কেইএ কর্ণাটককে নিনেট ইউজি মক বরাদ্দের ফলাফল @ cetonline.karnaka.gov.in ঘোষণা করুন; কিভাবে চেক

কেইএ কর্ণাটককে নীট ইউজি মক বরাদ্দের ফলাফল ঘোষণা করুন: কর্ণাটক পরীক্ষা কর্তৃপক্ষ (কেইএ) জারি করবে কর্ণাটক NEET UG মক বরাদ্দের ফলাফল 23 নভেম্বর। আগ্রহী প্রার্থীরা কর্ণাটক NEET UG 2020 পরীক্ষা করে দেখতে পারেন কর্ণাটক NEET UG মোক অফিসিয়াল ওয়েবসাইট cetonline.karnaka.gov.in এ গিয়ে বরাদ্দ ফলাফল। 2020।

কর্ণাটকের পিজিসিইটি কাউন্সেলিং 2020 রাউন্ড 1 আসন বন্টনের ফলাফল দেখুন। এখানে ক্লিক করুন

চেক করার পদক্ষেপ কর্ণাটক NEET UG মক বরাদ্দের ফলাফল 2020 নিম্নরূপ:

কর্ণাটক পরীক্ষা কর্তৃপক্ষ (কেইএ)

কর্ণাটক NEET UG মক বরাদ্দের ফলাফল

কেইএ ইউজি নিট বরাদ্দের ফলাফল কীভাবে পরীক্ষা করবেন?

  • পদক্ষেপ 1: অফিসিয়াল ওয়েবসাইটে যান cetonline.karnaka.gov.in/kea/
  • পদক্ষেপ 2: হোমপেজে ‘কর্ণাটক NEET মক বরাদ্দ ফলাফল 2020’ দেখুন। ক্লিক করুন
  • পদক্ষেপ 3: একটি নতুন পৃষ্ঠা খোলা হবে যেখানে আপনাকে ফলাফলটি পরীক্ষা করতে আপনার শংসাপত্রগুলি প্রবেশ করতে হবে
  • পদক্ষেপ 4: বিশদ সহ লগইন করুন, আপনার কর্ণাটক NEET UG মক বরাদ্দ ফলাফল 2020 প্রদর্শন করা হবে.
  • পদক্ষেপ 5: ফলাফলটি ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য এটি মুদ্রণ করুন

ফলাফল ঘোষণা হওয়ার পরে, কর্ণাটক NEET UG আশা 2020 পছন্দসমূহের ক্রম অনুসারে বিকল্পগুলি পরিবর্তন করতে বিকল্প দেওয়া হবে। তারা তাদের নির্বাচন মুছে ফেলতে, যুক্ত করতে বা সংশোধন করতে সক্ষম হবে। প্রার্থীরা 24 নভেম্বর পর্যন্ত পরিবর্তন করতে পারবেন।

কর্ণাটক পরীক্ষা কর্তৃপক্ষ প্রথম আসন বন্টনের ফলাফল ঘোষণা করবে NET 2020 24 নভেম্বর, রাত 8 টার পরে। কেইএ ঠিক আছে এর জন্য কাউন্সেলিং পরিচালনা করে যোগ্য NEET প্রার্থীরাকেইএ দায়িত্ব এর মধ্যে রয়েছে অনলাইন নিবন্ধন, দলিল যাচাইকরণ, অনলাইন কাউন্সেলিং, আসন বরাদ্দ এবং ভর্তির আদেশ জারি করা।

রাজ্যের মেডিকেল ডেন্টাল এবং আয়ুষ কলেজগুলিতে ভর্তিচ্ছু প্রার্থীদের স্কোরের উপর নির্ভর করে NEET UG 2020। যোগ্য প্রার্থীরা NEET এ অংশ নিতে পারবেন KEA NEET UG 2020 কাউন্সেলিং

কর্ণাটকের নীট কাউন্সেলিং শুরু হয়েছে এ বছরের November নভেম্বর। এর মধ্যে দুটি রাউন্ড অন্তর্ভুক্ত রয়েছে, তবে কাউন্সেলিংয়ের দ্বিতীয় রাউন্ডের পরে যদি কোনও আসন অবশিষ্ট থাকে তবে সেখানে একটি এমওপ-আপ রাউন্ড থাকবে।

কাশ্মীরEA 12 নোয়াম্বে কাউন্সেলিংয়ের জন্য আবেদন গ্রহণ করেএকজন ভারতীয় ভারতীয় নাগরিক হওয়া এবং নীট পাস করা ছাড়াও প্রার্থীরা কর্ণাটক থেকে দশম ও দ্বাদশ শ্রেণি পাস করে এবং স্থানীয় রাজ্য বিদ্যালয়ে সাত বছর ধরে পড়াশোনা করলে সরকারি আসন পেতে পারে।

কেইএ পিজিসিইটি ফলাফল 2020

সরকারী চাকরী – সর্বশেষতম সরকারী চাকরি

তদন্ত আইটিআই জবস ইন ইন্ডিয়া সিটি ওয়াইজ

এছাড়াও, সর্বশেষ সরকারী চাকরী, প্রবেশপত্র, ফলাফল পড়ুন

2021-01-12 16:44:39

#Karnataka #PGCET #2nd #Allotment #Result #Released #Check

Source link

Leave a Comment