Northeast Frontier Railway Recruitment 2021 for 370 JE, Technician & Helper Posts, Download Application Form @ nfr.indianrailways.gov.in, How to Apply

77

উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে নিয়োগ 2021: উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে একটি নতুন বিজ্ঞপ্তি জারি করেছে বৈদ্যুতিক বিভাগের টিআরডি উইংয়ে জেই, টেকনিশিয়ান ও হেল্পার পদে নিয়োগ। যারা চায় রেলওয়ের শূন্যপদ প্রয়োগ করুন এই লোকদের শেষ তারিখের আগে সরকারী বিজ্ঞপ্তিটি পড়া উচিত।

উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে নিয়োগ 2021

উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে নিয়োগ 2021:উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের এনএফআর চাকরি !!! জেই / টিআরডি, টেকনিশিয়ান-তৃতীয় / টিআরডি এবং হেপার / টিআরডি কর্মীদের নিয়োগের নোটিশ জারি করা হবে। আগ্রহী এবং অফিসিয়াল ওয়েবসাইটে যোগ্য প্রার্থীরা www.nfr.indianrailways.gov.in প্রযোজ্য হতে পারে. আবেদনের শেষ দিন 30 এপ্রিল 2021। এনএফআর উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে নিয়োগ 2021 আরও তথ্য নীচে দেওয়া হল।

উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে নিয়োগ 2021

এনএফআর উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে নিয়োগ 2021

গুরুত্বপূর্ন তারিখগুলো:

  • আবেদন জমা দেওয়ার শেষ তারিখ: 30 এপ্রিল 2021

উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে নিয়োগ 2021 যোগ্যতার মানদণ্ড

  • শিক্ষাগত যোগ্যতা: আরও তথ্যের জন্য দেখুন সরকারী বিজ্ঞপ্তি পিডিএফ।

এনএফআর নিয়োগ 2021 কর্মসংস্থান তাপ:

পোস্ট জেই / টিআরডি, টেকনিশিয়ান-তৃতীয় / টিআরডি এবং হেপার / টিআরডি
খালি অবস্থান 370
শিক্ষা স্নাতক, স্নাতকোত্তর ডিপ্লোমা
মজুরি ভাল বেতন
বয়স পরিসীমা 40 বছর
কর্মক্ষেত্র গুয়াহাটি, ভারত
আবেদন ফী না
কিভাবে আবেদন করতে হবে পোস্টের
জানুন প্রিন্সিপাল চিফ পার্সোনাল অফিসার, এনএফ রেলওয়ে
নির্বাচনের পদ্ধতি od প্রযুক্তিগত যোগ্যতা এবং অভিজ্ঞতা
অনলাইনে আবেদনের জন্য শুরু করার তারিখ 23 মার্চ 2021
অনলাইন আবেদনের শেষ তারিখ 30 এপ্রিল 2021 05:00 PM

এনএফ রেলওয়ে নিয়োগ 2021 শূন্যতার বিবরণ

  • জে / টিআরডি – 20 টি পদ
  • টেকনিশিয়ান -3 / টিআরডি – 150 টি পদ
  • সহায়ক / টিআরডি – 200 পদ

আরও রেলওয়ে শূন্যপদ পড়ুন

এনএফআর উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে নিয়োগ 2021 অফিসিয়াল বিজ্ঞপ্তি এবং আবেদন লিঙ্ক:

এনএফআর কি

এনএফআর – এনএফআর মানে উত্তর পূর্ব সীমান্ত রেলপথ।

এনএফ রেলওয়েতে কীভাবে আবেদন করবেন?

প্রার্থীরা নিয়োগ পৃষ্ঠায় প্রদত্ত অফিশিয়াল লিংক থেকে এনএফ রেলওয়ে ২০২০ এর জন্য আবেদন করতে পারেন বা এনএফ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটটি দেখতে পারেন। এনএফ রেলওয়ে ২০২০ এর জন্য আবেদনের ধাপে ধাপে এনএফ রেলওয়ে প্রকাশিত পিডিএফটিতে উল্লিখিত হবে। প্রার্থীদের NF রেলওয়ে 2020 এ আবেদনের আগে নির্দেশাবলী মনোযোগ সহকারে পড়তে হবে।

আমি কীভাবে এনএফ রেলওয়েতে যোগ দিতে পারি?

প্রথমে প্রার্থীদের এনএফ রেলওয়ের দ্বারা প্রকাশিত সরকারী ঘোষণার পরীক্ষা করা উচিত। প্রার্থীদের অফিসিয়াল নোটিফিকেশন পিডিএফ-এ প্রদত্ত যোগ্যতার মানদণ্ডগুলি পরীক্ষা করা উচিত। প্রার্থীরা যোগ্যতা সম্পন্ন হওয়ার পরেই আবেদন করতে হবে। এনএফ রেলওয়ে আবেদন করার পরে যোগ্য প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকাভুক্ত করবে এবং তাদের পরীক্ষায় অংশ নিতে জানাবে। পরিশেষে, প্রার্থীরা কেবলমাত্র কোম্পানির দ্বারা নির্ধারিত সমস্ত বাছাই প্রক্রিয়ায় যোগ্য হলেই এনএফ রেলওয়েতে যোগ দিতে পারবেন।

এনএফ রেলওয়ে নির্বাচনের প্রক্রিয়াটি কী?

পরীক্ষার প্রাকটিকাল প্রাথমিক পরীক্ষা, প্রাথমিক পরীক্ষা এবং সাক্ষাত্কার। প্রিলিম পরীক্ষায় যারা যোগ্যতা অর্জন করবে তারা মূল পরীক্ষায় অংশ নেবে। যারা মূল পরীক্ষায় উত্তীর্ণ হবে তারা চূড়ান্ত পর্যায়ে সাক্ষাত্কারের জন্য যোগ্যতা অর্জন করবে। যাঁরা বাছাইয়ের সমস্ত পদ্ধতিতে যোগ্য হয়েছেন তাদের এনএফ রেলওয়েতে নিয়োগ দেওয়া হবে।

উত্তর সীমান্ত রেলপথে কতটি বিভাগ রয়েছে?

পাঁচটি ব্লক
উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে (এনএফআর) এর পাঁচটি বিভাগ রয়েছে, যেমন। তিনসুকিয়া, লুমডিং, রাঙ্গিয়া, আলিপুরদার এবং কাটিহার এবং মাঠ পর্যায়ে এই বিভাগগুলি সরাসরি রেলওয়ে অপারেশন এবং জেনারেল ম্যানেজারকে রিপোর্ট করার জন্য দায়বদ্ধ।

উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের সদর দফতরটি কোথায় অবস্থিত?

গুয়াহাটি
উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে (এনএফআর), আসামের গুয়াহাটির মালিকান-এ সদর দফতরটি উত্তর-পূর্ব এবং পশ্চিমবঙ্গ ও বিহার জুড়ে ট্রেন পরিচালনার জন্য দায়ী।

আসামে কয়টি রেল স্টেশন রয়েছে?

304 রেলস্টেশন
আসামে 304 রেল স্টেশন রয়েছে। আসামের পাঁচটি প্রধান রেলওয়ে স্টেশন হ’ল গুয়াহাটি, ডিব্রুগড় টাউন, ডিব্রুগড়, মারিয়ানি জংশন এবং নতুন তিনসুকিয়া জংশন।

আসামের দ্রুততম ট্রেন কোনটি?

12423 ডিব্রুগড় রাজধানী ই একটি উচ্চ গতির ট্রেন যা আপনাকে গুয়াহাটি থেকে দিল্লি নিয়ে যায়।

আসামের বৃহত্তম রেল স্টেশন কোনটি?

ডিব্রুগড় রেলস্টেশন
টিমরগড় রেলস্টেশনটি লুমডিং-ডিব্রুগড় বিভাগের একটি সংযোগস্থল। এটি ভারতের আসাম রাজ্যের ডিব্রুগড় জেলায় অবস্থিত। এটি ডিব্রুগড় এবং এর পরিবেশকে পরিবেশন করে।

উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে নিয়োগের জন্য ২০২১, ৩0০ জেই, টেকনিশিয়ান এবং সহকারী পদগুলির জন্য, আবেদন ফর্মটি ডাউনলোড করুন @ nfr.indianrailways.gov.in, কীভাবে আবেদন করবেন

সরকারী চাকরী – সর্বশেষতম সরকারী চাকরি

চেক আইটিআই জব ইন ইন্ডিয়া সিটি ওয়াইজ

এছাড়াও, সর্বশেষ সরকারী চাকরী, প্রবেশপত্র, ফলাফল পড়ুন

2021-04-26 14:50:20

#Northeast #Frontier #Railway #Recruitment #Technician #Helper #Posts #Download #Application #Form #nfrindianrailwaysgovin #Apply

Source link

Leave a Comment