RGUKT-CET Results 2020 Declared at rgukt.in; How to Check


আরজিইউকেটি-সিইটি ফলাফল 2020: অন্ধ্র প্রদেশের রাজীব গান্ধী নলেজ টেকনোলজিস বিশ্ববিদ্যালয় একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিইটি ফলাফল 2020। দ্য আরজিইউকেটি-সিইটি ফলাফল 2020 অন্ধ্র প্রদেশের রাজীব গান্ধী জ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ঘোষণা করেছে।

প্রার্থীরা যারা উপস্থিত ছিলেন আরজিইউকেটি-সিইটি 2020 পরীক্ষার্থী পরীক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফলাফল দেখতে পারবেন rgukt.in

আরজিইউকিটি-সিইটি 2020 পরীক্ষা 2020 সালের 5 ডিসেম্বর সংগঠিত This এটি আরজিইউকেটি-সিইটি 2020 পরীক্ষা 2020 সালের 28 নভেম্বর নির্ধারিত ছিল। তবে অন্ধ্র প্রদেশের কয়েকটি জেলায় তীব্র ঘূর্ণিঝড়ের প্রভাবে এটি স্থগিত করা হয়েছিল।

আরজিইউকেটি-সিইটি

আরজিইউকেটি-সিইটি ফলাফল 2020

রাজীব গান্ধী জ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, অন্ধ্র প্রদেশ

আরজিইউকেটি সিইটি ফলাফল: আরজিইউকেটি-সিইটি পরীক্ষা সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত পরিচালিত হয়েছিল। পরীক্ষা কেন্দ্রগুলিতে কোনও পরিবর্তন হয়নি। এছাড়াও, একই আরজিইউকেটি-সিইটি ভর্তি কার্ড, যা ২৮ শে নভেম্বর ২০২০ পরীক্ষায় প্রকাশিত হয়েছিল, ৫ ডিসেম্বর পরীক্ষার জন্য ব্যবহৃত হয়েছিল।

আরজিইউকিটি-সিইটি গুরুত্বপূর্ণ লিঙ্ক

আরজিইউকেটি-সিইটি ফলাফল 2020 কীভাবে চেক করবেন?

এখানে ক্লিক করুন অফিসিয়াল ওয়েবসাইট বা আরজিইউকেটির জন্য

  • পদক্ষেপ 1: প্রথম সরকারী ওয়েবসাইটে যান Visit rgukt.in
  • পদক্ষেপ 2: ক্লিক করুন আরজিইউকেটি-সিইটি ফলাফল 2020 এর লিঙ্ক
  • পদক্ষেপ 3: প্রবেশ করান আরজিইউকেটি ভর্তি কার্ড লগইন করতে নম্বর এবং ক্যাপচা
  • পদক্ষেপ 4: ফলাফলগুলি স্ক্রিনে প্রদর্শিত হবে
  • পদক্ষেপ 5: এটি ডাউনলোড করুন এবং একটি হার্ড কপি নিন ভবিষ্যতের রেফারেন্সের জন্য।

আরজিইউকেটি সিইটি উত্তরের চাবিকাঠি মুক্তি পেয়েছে এটি প্রকাশের আগে বিশ্ববিদ্যালয় পরীক্ষার্থীদের 7 ডিসেম্বরের মধ্যে প্রাথমিক কীতে দেওয়া উত্তরগুলিতে আপত্তি জানাতে দেয়। প্রার্থীদের উত্থাপিত আপত্তি বিবেচনায় চূড়ান্ত উত্তর কী সরানো হয়েছে। পূর্ববর্তী তফসিল অনুসারে ২৮ শে নভেম্বর পরীক্ষার ফলাফল ৫ ডিসেম্বর ঘোষণা করতে হবে।

আরজিইউকেটি সিইটি: দ্য আরজিইউকেটি কমন প্রবেশিকা পরীক্ষা 2020 রাজীব গান্ধী নলেজ টেকনোলজিসে ছয় বছরের ইন্টিগ্রেটেড বিটেক প্রোগ্রামে ভর্তির জন্য আয়োজন করা হয়েছে। এই প্রবেশিকা পরীক্ষা দ্বারা পরিচালিত হয়েছিল আচার্য এনজি রাঙ্গা কৃষি বিশ্ববিদ্যালয়, (এএনজিআরইউ)) গুন্টুর, শ্রী ভেঙ্কটেশ্বর ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় (এসভিভিইউ) তিরুপতি, এবং ডিআরএস। দ্য ওয়াইএসআর কর্টিকালচারাল ইউনিভার্সিটি (ড। ওয়াইএসআরএইচইউ) এছাড়াও 2 বা 3-বছরের ডিপ্লোমা জন্য আবেদন ভেঙ্কটরমণনগুদম।

সরকারী চাকরী – সর্বশেষ সরকার

চেক আইটিআই জব ইন ইন্ডিয়া সিটি ওয়াইজ

এছাড়াও, সর্বশেষ সরকারী চাকুরী, ভর্তি কার্ড, ফলাফল পড়ুন



Source link

Leave a Comment